খালিয়াজুরীতে ইউএনও ছাড়া কর্মস্থলে নেই কেউ ! ত্রাণ বিতরণে বিঘ্ন

খালিয়াজুরী প্রতিনিধি: সরকারি কর্মকর্তা কর্মচারীদের কর্মস্থলে উপস্থিত থাকার জন্য মন্ত্রী পরিষদ ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্দেশনা থাকলেও নেত্রকোনার খালিয়াজুরীতে একমাত্র উপজেলা নির্বাহী কর্মকর্তা এএইচএম আরিফুল ইসলাম ছাড়া আর কোন কর্মকর্তা কর্মচারী নেই।
সবাই অফিসে তালা ঝুলিয়ে বাড়িতে চলে গেছেন। হাওরবাসীর এই চরম দুর্যোগময় মহূর্তে জরুরি কাজে বা ত্রাণ বিতরণ কাজেও কাউকে পাচ্ছেনা বলে জানা গেছে।
বৃহস্পতিবার দুপুর ১২ টায় খালিয়াজুরী উপজেলায় অফিস পাড়ায় গিয়ে দেখা গেছে, ইউএনও অফিস খোলা, এছাড়া চারিদিকে সুনশান নিরবতা ও সরকারি অফিসের দরজায় ঝুলছে তালা। এই সঙ্কটের সময় সবাইকে প্রশাসনকে সহয়তার জন্য নির্দেশনা ছিল। খালিয়াজুরী উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বার উপজেলা প্রশাসনের ফেসবুক পেইজ থেকে সকল কর্মকর্তাগণদের কর্মস্থলে উপস্থিত থাকার অনুরোধ জানালেও কোন কর্মকর্তা তাতে সাড়া দেননি। কেউ কোন নির্দেশ বা অনুরোধ মানছেন না। এই সময়ে জনগণের পাশে থাকার পরিবর্তে নিজের ঘরকেই বেছে নিয়েছেন কর্মকর্তা কর্মচারীরা ।
খালিয়াজুরী উপজেলা নির্বাহী অফিসার এএইচএম আরিফুল ইসলাম জানান, “নির্দেশনা থাকলে অনেকেই কর্মস্থলে থাকছেন না। সরকারি জরুরি ত্রাণ বিতরণ চলছে। আমরা সমস্যার সম্মুখিন হচ্ছি। বারবার বলার পরেও কর্মস্থলে আসছেন না। বিষয়টি আমি জেলা প্রশাসক মহোদয়কে জানিয়েছি। তবে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও জনস্বাস্থ্যের উপ-সহকারী প্রকৌশলী ছাড়া আর কোন কর্মকর্তা উপজেলায় উপস্থিত নেই।”

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।