নেত্রকোণা পৌরসভার বিভিন্ন মহল্লায় প্রতিদিন জীবাণুনাশক ছিটাচ্ছেন আ’লীগ নেত্রী সুমী

বিশেষ প্রতিনিধি: করোনাভাইরাস প্রতিরোধে ও গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে নেত্রকোণা পৌর এলাকায় পক্ষকাল ব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে নিজ উদ্যোগে মাক্স বিতরণ ও জীবাণুনাশক ঔষধ মিশানো পানি ছিটানো কার্যক্রম অব্যাহত রেখেছেন জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক অর্পিতা খানম সুমি।

নেত্রকোণা পৌর এলাকার ইসলামপুর, মালনী, ঋষিপাড়া, মালনী আশ্রম,গুচ্ছগ্রাম,শিবগঞ্জ রোড এলাকায় বুধবার সকাল থেকে বিকেল পযর্ন্ত পনের সদস্য বিশিষ্ট টিমের সমন্বয়ে অর্পিতা খানম ব্যাক্তিগত উদ্যোগে তার কার্যক্রম চালান।

এর আগে চতুর্থ দিন সংরক্ষিত আসনের সংসদ সদস্য হাবিবা খানম শেফালীর উপস্থিতে নিউটাউন, বিলপাড়, হরিজন পল্লী, বারহাট্টা রোড পূর্ব-পশ্চিম, পূর্ব মইনপুর এলাকায় অর্পিতা খানম সুুমি, মহিলা বিষয়ক সম্পাদক, জেলা আওয়ামী লীগ, নেত্রকোণা এর নিজস্ব উদ্যােগে জীবানুনাশক ছিটানো কার্যক্রম চলছে।
এ সময় সুমী বলেন,সারা বিশ্ব আজ করোনা ভাইরাসের কারণে বিপর্যয়ের মধ্যদিয়ে যাচ্ছে। আমাদের দেশও হুমকির মুখে। একে মোকাবেলা করতে হলে প্রত্যেককে যার যার জায়গা থেকে কাজ করতে হবে। আমার সাথেও একদল উদ্যমী তরুণ কাজ করছে।

সমাজ সচেতনতায় শহরেরে আনাচে কানাচে সাধারণ পরিবারের সদস্যদের করোনা ভাইরাস মোকাবেলায় সচেতনতা সৃষ্টিতে আমি কাজ করে যাচ্ছি।তাদের এলাকায় জীবাণুনাশক ঔষধ মিশানো পানি ছিটানোসহ মাক্স বিতরণ করা হয়েছে ব্যবহারের জন্য।সচেতন থাকলে সকলে মিলে আমরা এই ভাইরাস প্রতিরোধে সক্ষম হবো।

আমি ব্যক্তিগতভাবে পনের দিনের এই কার্যক্রম শুরু করলেও, যতদিন এই পরিস্থিতির উন্নতি না হবে, ততদিন এলাকায় বিভিন্ন পযার্য়ের মানুষের পাশে থেকে কাজ করে যাবো ইনশাল্লাহ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।