করোনা প্রতিরোধে স্বাবলম্বী’র সহস্রাধিক পরিবারে বিভিন্ন সামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধি:বেসরকারি উন্নয়ন সংগঠন স্বাবলম্বী উন্নয়ন সমিতি নেত্রকোণা সদর উপজেলার চল্লিশা ও রৌহা ইউনিয়নের ৮ টি গ্রামের প্রায় ১ হাজার মানুষকে ১ হাজার সাবান ও ১ হাজার মাস্ক বিতরণ করেন।

নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতামূলক কর্মসূচির অংশ হিসেবে প্রচার কার্যক্রমের পাশাপাশি ১ এপ্রিল  এই সহায়তা প্রদান করা হয়। নারী ও কন্যা শিশুর অধিকার ও সুরক্ষা নিশ্চিতকরণ প্রকল্পের এই কার্যক্রমে আর্থিক সহায়তা প্রদান করেন মানুষের জন্য ফাউণ্ডেশন, ঢাকা। নেত্রকোণা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের রাজেন্দ্রপুর, পাগলা বাজার, সাকুয়া ও নূরপুর এবং রৌহা ইউনিয়নের হরিপুর, মহাদেবপুর, বড় গাড়া ও আমলি গ্রামের ৬০০ জন গৃহিনী, ২০০ জন কিশোর- কিশোরী এবং ২০০ জন পুরুষকে এই সহায়তা প্রদান করা হয়। এতে উপস্থিত ছিলেন সংস্থার উপ নির্বাহী পরিচালক কাজী ছহুল আহমেদ, কর্মসূচি পরিচালক স্বপন কুমার পাল, সহকারী কর্মসূচি পরিচালক ও প্রকল্পের সমন্বয়কারী মুর্শেদ ইকবাল, প্রকল্প কর্মকর্তা মো.আলমগীর, পারভেজ কামাল চৌধুরী, নার্গিস আক্তার ও ঝলমল সরকার প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।