হতদরিদ্র এক হাজার পরিবারকে ত্রাণ সামগ্রী দিলেন আ’লীগ নেতা দীপ

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলা আওয়ামী লীগ নেতা ড. দীপায়ন সরকার দীপ এর নিজস্ব উদ্যোগে এক হাজার হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।

জেলা আওয়ামী লীগ নেতা ড. দীপায়ন সরকার দীপ জানান, বিশ্বব্যাপী করোনা সংক্রমণের কারণে জনজীবন চরম বিপর্যয়স্থ। এ কারণে
মঙ্গলবার দিন ভর নেত্রকোণা শহরের নাগড়া, সাতটা, রাজুরবাজার,কুড়পাড়, বাংলা বাজার, ঠাকুরাকোণা বারহাট্টার বিভিন্ন জায়গায় কর্মহীন দরিদ্র মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে তিন কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি আলু, এক কেজি তেল এক কেজি লবণ বিতরণ করা হয়।

এ প্রসঙ্গে জেলা প্রেসক্লাবের সম্পাদক শ্যামলেন্দু পাল জানান, দীপায়ন সরকার দীপের মতো সমাজের বিত্তবানদের এগিয়ে আসার উচিত। তাহলে দেশের এই সংকট নিরসনে সহজ হবে। তাছাড়া সরকারের নির্দেশনা মেনে চললে এই সংকট থেকে উত্তরণ সম্ভব।
এরআগে ড. দীপ জেলা প্রশাসন, জেলা পুলিশ, জেলা সিভিল সার্জন কার্যালয়, জেলা প্রেসক্লাবসহ দশটি উপজেলা হাসপাতালে এক হাজার পিপিই, দশ হাজার হ্যান্ড গ্লাভস, মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।

আওয়ামী লীগ নেতা ড. দীপায়ন সরকার দীপ আরো জানান, আগামী সাত দিন এভাবে এক হাজার জন করে কর্মহীন হত দরিদ্র মানুষের মাঝে এই ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে। তিনি জানান দেশের এই দুর্যোগ মুহুর্তে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার উচিত।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।