কর্মহীন শ্রমজীবী মানুষের জন্য সরকার ত্রাণের ব্যবস্থা করেছে -সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী

বিশেষ প্রতিনিধি: সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী ও নেত্রকোণা- ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধাআশরাফ আল  খান খসরু মঙ্গলবার দুপুরে নেত্রকোণার সাতপাই এলাকায় কর্মহীন শ্রমজীবী মানুষের মাঝে ত্রাণ বিতরণ কালে বলেছেন, করোনার কারণে শ্রমজীবী মানুষের কাজ কর্ম সাময়িক বন্ধ থাকলেও তাদের ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ত্রাণের ব্যবস্থা করেছেন। নেত্রকোণায় ইতিমধ্যে সাড়ে তিন শত টন চাল এবং ১৬ লাখ টাকা বরাদ্দ করা হয়েছে। ইতিমধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ শুরু হয়েছে। এছাড়া সমাজের বিত্তবান লোকজনও সহযোগিতার হাত বাড়িয়েছেন।
তিনি বলেন, সমাজকল্যাণ মন্ত্রনালয় থেকেও ৬০ কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে। সরকার এই দুর্যোগে দেশের শ্রমজীবী থেকে শুরু দিনমজুদের জন্য সকল প্রকার সাহায্যের ব্যবস্থা করেছে উল্লেখ করে বলেন, কেউ না খেয়ে থাকবে না। তিনি ত্রাণ তৎপরতায় দলীয়নেতা কর্মীদেরও সহযোগিতার জন্য আহবান জানান।
মন্ত্রী আরো বলেন, করোনা প্রতিরোধে সরকার সব রকম ব্যবস্থা গ্রহণ করেছে। তবে তিনি সকলকে নিজ নিজ ঘরে অবস্থানের কথাও বলেন। এ সময়র অন্যান্যের মধ্যে ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাজাহারুল ইসলাম এবং কৃষি বিষয়ক সম্পাদক এডভোকেট দীপক ধর গুপ্ত।
এখানে উল্লেখ্য, জেলা কৃষি বিষয়ক সম্পাদক দীপক ধর গুপ্তের ব্যক্তিগত উদ্যোগে সাতপাই এলাকায় তিনশত শ্রমিকের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।