প্রতিবন্ধী পরিবারে সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধি: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু ও নেত্রকোণা জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কামরুন্নেছা আশরাফের পক্ষ থেকে দরিদ্র অসহায় প্রতিবন্ধী শিশুদের পরিবারের মাঝে খাদ্যদ্রব্য সহ অন্যান্য উপহার সামগ্রী পৌছে দেয়া হয়েছে।

রোববার বিকালে একশো প্রতিবন্ধী শিশুদের বাড়ি বাড়ি গিয়ে সেচ্ছাসেবকরা প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু ও কামরুন্নেছা আশরাফ দীনার পক্ষ থেকে এসব উপহার সামগ্রী পৌঁছে দেন।

প্রত্যেক পরিবারকে আপাতত সামান্য কিছু চাল, ডাল, তেল, লবণ, সাবান দেয়া হয়েছে। এ বিষয়ে প্রতিমন্ত্রীর কাছে জানতে চাইলে তিনি বলেন, সরকারের পাশাপাশি ব্যক্তি পর্যায়েও দরিদ্র ও খেটে খাওয়া মানুষের পাশে থাকতে হবে। আশা করি করোনা ভাইরাসের সৃষ্ট এই ভয়াল পরিস্থিতি নিয়ন্ত্রণে আমরা সফল হবো।সমাজকল্যাণ মন্ত্রণালয় থেকে ইতোমধ্যে নানা উদ্যোগ গ্রহণ করা হয়েছে। কেউ হতাশ হবেন না।

এ প্রসঙ্গে কারুন্নেছা আশরাফ দীনা বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় আমাদের আরো অনেকটা পথ পেরুতে হবে। আমাদের সাধ্য অনুযায়ী দরিদ্র অসহায় শ্রমজীবী মানুষের পাশে দাঁড়াতে হবে। মুখ ফিরিয়ে থাকলে চলবে না। এই মানুষগুলোর ভালোবাসা ও শ্রমে-ঘামে আজকে আমাদের এই নান্দনিক সভ্যতা। তাদের কাছে আমরা ঋণী। এই ঋণ কোনদিন শোধ হবার নয়। আজকের এই দুর্দিনে আমরা সামান্য কিছু সহায়তা দিতে চেষ্টা করছি মাত্র।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।