কলমাকান্দায় বিয়ে আয়োজনের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার কলমাকান্দায়সরকারি নির্দেশ উপেক্ষা করে বিয়ে বাড়িতে গণজমায়েত সৃষ্টির মাধ্যমে করোনার সংক্রমণ ঝুঁকি বৃদ্ধির দায়ে উপজেলার খারনৈ ইউনিয়নের খারনৈ গ্রামের মো. আবুল হোসেনকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহেল রানা এ জরিমানা আরোপ করে তা আদায় করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণ মহামারী রুপ নেওয়ায় বাংলাদেশ সরকার সারাদেশে গণজমায়েত রোধে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। কিন্তু শুক্রবার সরকারি ওই নির্দেশ উপেক্ষা করে উপজেলার খারনৈ ইউনিয়নের খারনৈ গ্রামের মো. আবুল হোসেন তার মেয়ের বিয়ের আয়োজন করেছে বলে উপজেলা প্রশাসনের কাছে খবর আসে। ওই তথ্যের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালত ওই বিয়ে বাড়িতে উপস্থিত হয়ে বিয়ের আয়োজন বন্ধ করে। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহেল রানা করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের আদেশ অমান্য করে শতশত লোক জমায়েত করায় দায়ে মো. আবুল হোসেনকে ৫০ হাজার টাকা জরিমানা আরোপ করে তা আদায় করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।