পূর্বধলায় ২৮ ব্যবসায়ীকে ৩ লক্ষ ৪ হাজার টাকা জরিমানা

বিশেষ প্রতিনিধি: নেত্রকোনার পূর্বধলায় করোনা ভাইরাসের অজুহাতে উপজেলার বিভিন্ন হাট-বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করে অতিরিক্ত দামে নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিক্রি ও দোকানে মূল্য তালিকা না টানানোর দায়ে ২৮ ব্যবসায়ীকে মোট ৩ লক্ষ ৪ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে কুলসুম এর নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালদ এ অভিযান পরিচালনা করেন।
শনিবার দিনব্যাপী অভিযানে উপজেলা সদরের স্টেশন বাজারে ৮ ব্যবসায়ীকে ৬৫ হাজার, পূর্বধলা বাজারে ৬ ব্যবসায়ীকে ১ লক্ষ ৩৫ হাজার, উপজেলা সদরের চৌরাস্তায় ১ব্যবসায়ীকে ৫হাজার, ফাজিলপুর বাজাওে ৪ ব্যবসায়ীকে ১৯ হাজার, হিরনপুর বাজারে ৬ ব্যবসায়ীকে ৫৫ হাজার, হোগলা বাজারে ৩ ব্যবসায়ীকে ২৫ হাজারসহ মোট ৩ লক্ষ ৪ হাজার টাকা জরিমান করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম বলেন, করোনা ভাইরাসকে কেন্দ্র করে কিছু অসাধু ব্যবসায়ী নানা অজুহাতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি মানুষের কাছে অতিরিক্ত দামে বিক্রি করে আসছিল।
তাই নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির দাম স্বাভাবিক রাখতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বাজার মনিটরিং করা হচ্ছে। এ মনিটরিং অব্যাহত থাকবে বলে তিনি জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।