হোম কোয়ারেন্টাইনের নিয়ম অমান্য করায় মদনে যুবকের জরিমানা

স্টাফ রির্পোটার: করোনা ভাইরাস সন্দেহে হোম কোয়ারেন্টাইনে থাকা মালয়েশিয়া ফেরত এক যুবক নিয়ম ভঙ্গ করে বিয়ের প্রস্তুতি নেয়ায় ভ্রাম্যমান আদালত বৃহস্পতিবার এ যুবককে ৫ হাজার টাকা জরিমানা করেন। উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার মোঃ ওয়ালীউল হাসান যুবকের বাড়ি মদন গ্রামে গিয়ে এ আদালত পরিচালনা করেন।
নেত্রকোণার মদন হাসপাতালের স্বাস্থ্য প্রশাসক ফখরুল হাসান চৌধুরী টিপু জানান, মালয়েশিয়া থেকে আসা মনোহরপুর গ্রামের এরশাদ মিয়া ,কোর্ট বিল্ডিং এলাকার জর্ডান থেকে আসা স্বরুপা আক্তার ও মালয়েশিয়া থেকে আসা পৌর সভার ৫নং ওয়ার্ডের মৃত লাল চানের ছেলে মোঃ জাকির হোসেন, ফতেপুর গ্রামের আরব আমিরাত থেকে আসা মিলু ইয়ার চৌধুরীকে হোম কোয়ারেনটাইনে রাখা হয়েছে। ডাক্তাররা সার্বক্ষণিক তাদের খোঁজ খবর রাখছেন। ১৬ মার্চ থেকে এ পর্যন্ত ৪ জন বিদেশ থেকে বাড়িতে ফেরত এসেছেন। হোম কোয়ারেনটাইনে থাকা সবাই ভাল আছেন।
উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার মোঃ ওয়ালীউল হাসান জানান, হোম কোয়ারেনটাইনে থাকা অবস্থায় অনিয়ম করায় মদন গ্রামের এক যুবককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ ব্যাপারে তিনি সবাইকে সতর্ক থাকতে পরার্মশ দেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।