মুজিব বর্ষ উপলক্ষ্যে এক বছর তিন জনকে খাওয়াবেন বিপ্লব

স্টাফ রির্পোটার: মুজিববর্ষ ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীকে সামনে রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনায় নেত্রকোনার দুর্গাপুরে প্রতিদিন তিনজন ভিক্ষুক, ভবঘুরে অথবা পাগলকে আগামী এক বছর দুপুরের খাবার খাওয়ানোর কর্মসূচি শুরু হয়েছে।
রোববার (১৫মার্চ) দুপুর থেকে এ কর্মসূচি শুরু করেন উপজেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য বিপ্লব মজুমদার।
তিনি বলেন,“বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি ইতিহাস। তিনি সারা জীবন ক্ষুধার্ত মানুষের জন্য রাজনীতি করেছেন। তাঁর সেই আদর্শ বুকে লালন করে আমি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য হিসেবে বঙ্গবন্ধুর বিদেহী আত্মার শান্তি কামনায় গরিব-দুখি মানুষকে একবছর প্রতিদিন আহার করানোর সিদ্ধান্ত নিয়েছি।
রাজনীতি ভোগের নয়-ত্যাগের বঙ্গবন্ধুর এই নীতি থেকে থেকে শিক্ষা নেয়ার জন্য এ কাজ শুরু করেছি বলে তিনি উল্লেখ করেন।
নেত্রকোণা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শামসুর রহমান (ভিপি লিটন) বলেন, “অনেক নেতাকর্মী বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে জীবনের প্রতিটি ক্ষেত্রে চলছে। বিপ্লব মজুমদার উপজেলা ছাত্রলীগের নেতা ছিলেন। আর্দশবান মূলধারার রাজনীতি করেন তিনি। তার এই কাজ দেখে নেতা কর্মীদের শিক্ষা নেয়া উচিত। আমরা তো রাজনীতি করি সারারণ মানুষের জন্য। মানুষের জন্য তার এই মহৎ উদ্যোগ সফল হোক।”

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।