সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে নেত্রকোণায় মানববন্ধন

বিশেষ প্রতিনিধি: কুড়িগ্রামে বাংলা ট্রিবিউনের সাংবাদিক আরিফুল ইসলামের উপর নির্যাতন, হামলা ও মোবাইল কোর্টে সাজা দানকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং দেশব্যাপী সাংবাদিক নির্যাতন ও হয়রানি বন্ধের দাবিতে সোমবার সকাল সাড়ে এগারোটায় নেত্রকোণায় মানববন্ধন কর্মসূচি পালন করেছে সাংবাদিক সমাজ।
কুড়িগ্রামের ডিসি ও আরডিসির স্থায়ীভাবে চাকুরীচ্যুত ও সকল দায়ীদের বিরুদ্ধে সুষ্ট তদন্তের মাধ্যমে কঠোর শাস্তির দাবী জানিয়ে বক্তব্য রাখেন, জেলা প্রেসক্লাবের সহসভাপতি এড আব্দুল হান্নান রঞ্জন, সম্পাদক শ্যামলেন্দু পাল, সিনিয়র সাংবাদিক মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক এম মুখলেছুর রহমান খান, উদীচী শিল্পীগোষ্টীর সভাপতি মোস্তাফিজুর রহমান, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি খলিলুর রহমান শেখ ইকবাল, সম্পাদক লিটনধর গুপ্ত, সাংবাদিক ও ছড়াকার সঞ্জয় সরকার, প্রথম আলো প্রতিনিধি পল্লব চক্রবর্তী, সাংবাদিক সুজাদুল ইসলাম ফারাস,বাংলাট্রিবিউন নেত্রকোণা প্রতিনিধি হানিফ উল্লাহ আকাশ সহ কর্মরত সাংবাদিকরা।
মানববন্ধনে বক্তারা সাংবাদিক আরিফুল ইসলামের উপর নির্যাতনকারী কুড়িগ্রামের জেলা প্রশাসক সুলতানা পারভীন ও আরডিসি নাজিম উদ্দিনসহ ঘটনায় জড়িত সকলকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি
জেলা প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।