ফসল রক্ষা বাধঁ নিয়ে মদনে দু-পক্ষের সংঘর্ষ: আহত- ৯

মদন প্রতিনিধি: হাওরে ফসল রক্ষা বাধেঁর মাটিকাটা নিয়ে নেত্রকোনার মদনে দু-পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের ৯ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মাঘান ইউনিয়নের রৌহুলী গ্রামের আঃ আজিজের বাড়ির সামনে ।

আহত কদ্দুছ মিয়া, আনিছ মিয়া,আশরাফুল,ওমর ফারুক,হারেছ মিয়া, আঃ আজিজ,আঃ গাফার,আঃ বারেক এর অবস্থা আশংকা জনক থাকায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত ছামাদ কে মদন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানাযায়, রুহুলী গ্রামের হাওরে ফসল রক্ষা বাধেঁ সাবেক ইউপি সদস্য আনিছ মিয়া বৃহস্পতিবার মাটি কাটতে গেলে একই গ্রামের বারেক ও ছাত্তার তাদের জমি থেকে মাটি কাটতে নিষেধ করে। এ নিয়ে তর্কবিতর্কের এক পর্যায়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

ওসি (তদন্ত) স্বপন চন্দ্র সরকার জানান, মাটি কাটা নিয়ে সংঘর্ষের খবর পেয়ে হাসপাতে গেলে আহত কয়েকজন রোগীকে ময়মনসিংহ হাসপাতালে প্রেরণ করতে দেখেছি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।