করোনা ভাইরাসের প্রতিষেধক বিক্রির সময় কেন্দুয়ায় ২ যুবকের কারাদণ্ড

স্টাফ রির্পোটার: করোনাভাইরাসের প্রতিষেধক বিক্রির প্রচারকালে বৃহস্পতিবার সন্ধ্যায় নেত্রকোনার কেন্দুয়ায় দুই যুবককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই বছর করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে। কেন্দুয়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান রুহুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই সাজা দেন।
সাজাপ্রাপ্তরা হলেন, ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার মধুপুর গ্রামের রুবেল (২৭) ও কথিত চিকিৎসক একই জেলার ফুলবাড়িয়া উপজেলার রাশেদুল ইসলাম (৩৫)।
কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাশেদুজ্জামান জানান, দুই যুবক কেন্দুয়া উপজেলার গন্ডা ইউনিয়নের বিভিন্ন বাজারে করোনাভাইরাসের প্রতিষেধক পাওয়া যাচ্ছে বলে মাইকিং করে ওষুধ বিক্রি করছিল। খবর পেয়ে তাৎক্ষণিক সেখানে গিয়ে তাদের আটক করা হয়।
তিনি আরো জানান, পরবর্তীতে কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান রুহুল ইসলাম আটকদের বিরুদ্ধে অভিযোগের প্রমাণ পেয়ে দুই বছরের কারাদণ্ড দেন। ঘটনার মূলহোতা রুবেলকে সশ্রম ও অপরজনকে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। তবে তাদের কোনো জরিমানা করা হয়নি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।