নেত্রকোণায় যৌতুকের দাবীতে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

স্টাফ রির্পোটার: যৌতুকের দাবীতে প্রায়ই স্ত্রীকে মারধর করতো সোহেল। সে এক বছর আগে জেলার আটপাড়া উপজেলার শুনই গ্রামের হবি মিয়ার মেয়ে অঞ্জনা খাতুনকে বিয়ে করে। গত বছরের চার এপ্রিল যৌতুকের দাবীতে মারধর করলে দুদিন পর চিকিৎসাধীন অবস্থায় স্ত্রী মারা যায়। এঘটনায় র্দীঘদিন পলাতক থাকার পর সোহেল মিয়াকে গ্রেফতার করেছে নেত্রকোনা মডেল থানা পুলিশ।
পুলিশ জানায়, নেত্রকোণা সদর উপজেলার আমতলা ইউনিয়নের কসবা গ্রামের আবুল কাশেমের ছেলে সোহেল মিয়া যৌতুকের দাবীতে স্ত্রীকে ২০১৯ সালের চার এপ্রিল শারীরিক নির্যাতন করে। ৭ মাসের অন্তসত্তা স্ত্রী অঞ্জনাকে বেদরক মারধর করায় গুরুত্বর অসুস্থ হলে প্রথমে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অঞ্জনার অবস্থার অবনতি হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুদিন পর অঞ্জনা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যৃবরণ করে।
এ ঘটনায় অঞ্জনার বাবা হবি মিয়া বাদী হয়ে নেত্রকোনা আদালতে নাশিলী একটি অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে নেত্রকোনা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলা নং ০১(০৫)১৯।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সাদেকুজ্জামান ভূঁইয়া জানান, মামলাটি তদন্ত শেষে স্বামীসহ ৩ জন আসামি বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়। তদন্তকালে ২ অভিযুক্ত আসামীকে গ্রেফতার করা সম্ভব হলেও ঘটনার পর থেকে আসামি সোহেল মিয়া পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পলাতক আসামী সোহেল মিয়াকে শুক্রবার সকালে গ্রেফতার করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।