মদনে ধর্ষক গ্রেফতার

মদন প্রতিনিধি: ধর্ষণের অভিযোগে রিপন মিয়া(২৮) কে শনিবার রাতে মদন থানার পুলিশ ব্রাহ্মণবাড়িয়া সদর থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। ধর্ষক রিপন নেত্রকোনার মদন উপজেলার ফতেপুর ইউনিয়নের লাছারকান্দা গ্রামের কেনু মিয়ার ছেলে।
জানাযায়, ২ মাস আগে ফতেপুর (গুয়াইসপুর)পাড়া গ্রামের এক বিবাহিত নারীর সাথে  পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে রিপন ওই নারীকে নিয়ে ঢাকায় পালিয়ে যায়।কোটে এফিডেভিট মূলে বিয়ে করে ২ মাস স্বামী স্ত্রী পরিচয়ে সংসারও করে তারা। কিছুদিন আগে বাবার বাড়ি ফতেপুরে বেড়াতে আসলে স্বামী যোগাযোগ না করায় পরকীয়া স্বামীর বাড়ি লাছারকন্দায় অনশন করে। সেখানে কোনো সুরাহা না পেয়ে মদন থানায় একটি ধর্ষণ  মামলা দায়ের করে। এরই প্রেক্ষিতে শনিবার রাতে পুলিশ ব্রাহ্মণবাড়িয়া সদর থেকে রিপনকে গ্রেফতার করে মদন থানায় পুলিশ হেফাজতে নিয়ে আসে।
মদন থানার ওসি মো: রমিজুল হক জানাল, রিপন মিয়াকে আসামী করে ভিকটিম শনিবার নারী ও শিশু নির্যাতন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করে। গোপন সংবাদের প্রেক্ষিতে  পুলিশ ধর্ষক কে ব্রাহ্মণবাড়িয়া সদর থেকে গ্রেফতার করে মদন থানায় পুলিশ হেফাজতে নিয়ে আসে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।