দুর্গাপুরে বিদ্যুৎ এর ট্রান্সমিটার চুরির অভিযোগে যুবক আটক

দুর্গাপুর প্রতিনিধি: জেলার দুর্গাপুর উপজেলার সদর ইউনিয়নের চায়িরা গ্রামে পল্লীবিদ্যুৎ সংযোগের ট্রান্সমিটার চুরি করার সময়ে জনতার হাতে এক যুবক আটক হওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার সন্ধ্যারাতে মোঃ হিরা মিয়া (২৫) কে ঘটনাস্থল থেকে উদ্ধার করে দুর্গাপুর থানা পুলিশ।

স্থানীয় পল্লীবিদ্যুৎ অফিসের ডিজিএম মো. দেলোয়ার হোসেন জানান, ওই এলাকায় ট্রান্সমিটার টানানো সহ সম্প্রতি বিদ্যুৎ সংযোগের জন্য লাইন নির্মানের কাজ প্রায় শেষ। আনুষ্ঠানিকতার মাধ্যমে সংযোগ চালু করার পুর্বেই ঘটনার দিন সন্ধ্যা রাতে ওই এলাকার ইলিয়াসের দোকানে থাকা লোকজন বিদ্যুৎ এর খুটির উপরে মানুষ দেখতে পেলে সন্দেহ হয় তাঁদের। লোকজন আসছে এমন শব্দে পালাতে চাইলে তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। পরে পুলিশ জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেন আটক হিরা মিয়া।

এ বিষয়ে এসআই আসাদুজ্জামান জানান, ট্রান্সফরমার চুরির ঘটনায় হিরা নামে এক যুবককে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।