খালিয়াজুরী সরকারি চাকুরীজীবি কল্যাণ সমিতির অভিষেক : সভাপতি তরিকুল সম্পাদক বুলবুল

খালিয়াজুরী প্রতিনিধি:নেত্রকোণা জেলার খালিয়াজুরী উপজেলায় ১১-১৬ তম গ্রেডপ্রাপ্ত সরকারি চাকুরীজীবি কল্যাণ সমিতি (ক্লাব) এর নতুন কার্যনির্বাহী কমিটির অভিষেক ও নতুন অফিস ভবন উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার এএইচএম আরিফুল ইসলাম খালিয়াজুরী সরকারি চাকুরীজীবি কল্যাণ সমিতি ( ক্লাব) এর নব- নির্বাচিত সভাপতি মোঃ তরিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান বুলবুলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
উক্ত অনুষ্ঠানে সরকারি চাকুরীজীবি কল্যাণ সমিতির সভাপতি মোঃ তরিকুল ইসলামের সভাপতিত্বে ও শাহানশাহের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এএইচএম আরিফুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান সুমন চক্র বর্তী, মহিলা ভাইস চেয়ারম্যান হেপী রায়। আরও উপস্থিত ছিলেন উপজেলার সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সরকারি দপ্তরের কর্মকর্তাগন ও গণমাধ্যম কর্মীরা।
পরে ভিন্ন ভিন্ন দপ্তরে কর্মরত পাঁচজন চাকুরীজীবিকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।
কার্যকরী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সাংগঠনিক সম্পাদক নূর মোহাম্মদ খলিল, কোষাধ্যক্ষ সুমন চৌধুরী, দপ্তর সম্পাদক ইজাহারুল হক,সাংস্কৃতিক সম্পাদক ভূবণ ঘোষসহ ১৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।