কলমাকান্দার রাজনগর থেকে ৫১ ভারতীয় গরু আটক

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার দুর্গাপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলী গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে ৫১ টি ভারতীয় গরু আটক করেন। গরুগুলি আটকের পর কলমাকান্দা থানা হেফাজতে রাখা হয়েছে।
স্থানীয়রা জানায়, জেলার কলমাকান্দা ও দুর্গাপুর উপজেলার সীমান্ত দিয়ে অবৈধভাবে গরুর ব্যবসা করছে কয়েকটি চক্র। এরআগে গত ২৬ জানুয়ারী কলমাকান্দা উপজেলার রাজনগর গ্রাম থেকে ৬০টি ভারতীয় গরু আটক করেন সহকারী পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলী। আটক ৬০টি গরু ২৭ লক্ষ ৯৪ হাজার ৫০০ টাকা নিলামে বিক্রি হয়।


দুর্গাপুর সার্কেল সহকারী পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে সংবাদ পেয়ে কলমাকান্দার রাজনগর এলাকা থেকে চোরাইপথে আসা ৫১টি ভারতীয় গরু আটক করা হয়েছে। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি। ৫১টি গরু আটক করে কলমাকান্দা থানা পুলিশের হেফাজতে রাখা হয়েছে। সীমান্ত এলাকায় গরু চোরাচালান চক্র ধরতে টহল জোরদার করা হবে বলেও জানান তিনি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।