ভারতীয় নাগরিককে আটক করেছে নেত্রকোণা ৩১ বিজিবি

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণায় প্রেন্তেুাষ ডি সাংমা প্রেশোধ (৩৮) নামে এক ভারতীয় মাদক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি। নেত্রকোণা ৩১ বিজিবি’র আওতাধীন এলাকা থেকে মঙ্গলবার সন্ধ্যায় ময়মনসিংহ জেলার ধোবাইড়া উপজেলার গোবরছরা নামক এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত প্রেন্তেুাষ ভারতের বাঘমারা জেলার নলুয়াগিরি গ্রামের সারমেল এম সাংমার ছেলে।
নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, নেত্রকোণা ব্যাটালিয়নের চারুয়াপাড়া বিওপি’র ৬ সদস্যের একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় সীমান্ত পিলার ১১৪২/২-এস হতে আনুমানিক ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে গোবরছড়া এলাকা থেকে তাকে আটক করে।
নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) উপ অধিনায়ক নুরুদ্দীন মাকসুদ জানান, অভিযানের পর বিজিবি’র সদস্যরা তার নিকট থেকে তল্লাশী চালিয়ে একটি দা, একটি চাকু, একটি মোবাইল ও দুইটি সিম জব্দ করে। সে একজন ভারতীয় তালিকাভুক্ত মাদক চোরাকারবারী। পরে তাকে ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানায হন্তান্তর করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।