বাথরুমের বাইর থেকে দরজা লাগিয়ে দেয়ায় দলিল লেখকের মৃত্যু

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার মোহনগঞ্জ উপজেলার সোনালী ব্যাংকে দলিলের চালানের টাকা জমা দিতে গিয়ে লাশ হলেন দলিল লেখক শাহজাহান সিদ্দিকী (৪৮)। সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে পৌর শহরের সোনালী ব্যাংক শাখায় এ ঘটনা ঘটে।

সোনালী ব্যাংকের মোহনগঞ্জ শাখার ম্যানেজার জিন্নুরাইন উম্মে রিফাত বলেন, সোমবার দুপুর পৌনে ২টার দিকে উপজেলার পাবই গ্রামের দলিল লেখক শাহজাহান সিদ্দিকী সোনালী ব্যাংকে দলিল চালানের টাকা জমা দিতে আসেন। প্রকৃতির ডাকে তিনি ওই ব্যাংকের বাথরুমে যান। পরে বাইরে থেকে কে বা কারা বাথরুমের দরজা বন্ধ করে দেন।

তার আসতে দেরি দেখে সহযোগী ব্যাংক ম্যানেজারকে বিষয়টি জানাই আমি। পরে বাথরুমের দরজা ভেঙে শাহজাহান সিদ্দিকীর মরদেহ উদ্ধার করে ব্যাংক কর্তৃপক্ষ।

মোহনগঞ্জ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সুবীর সরকার বলেন, ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। মৃত অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়েছে।

মোহনগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আলী বলেন, হৃদরোগে আক্রান্ত হয়ে ব্যাংকের বাথরুমে মৃত্যু হয়েছে দলিল লেখক শাহজাহান সিদ্দিকীর।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।