কলকাতাস্থ নেত্রকোণা সম্মিলনীর দ্বি-বার্ষিক কমিটি গঠিত

কলকাতা থেকে বাবুল সাহা : নেত্রকোণা সম্মিলনীর দ্বি-বার্ষিক (২০২০-২০২২) কমিটি গঠিত হল ৯ ফেব্রæয়ারি প্রবীণ নবীনদের সমন্বয়ে। কমিটি গঠনের সভাটি অনুষ্ঠিত হয় কৈখালি আরবিএম ভেলিতে।
পুরাতন কমিটি ও নবনির্বাচিত কমিটির এক যৌথ সভার মধ্যে দিয়ে দুটি অধিবেশনে , অধ্যাাপক মানিক সরকারকে সভাপতি ও পুণ্যরুপা ভাদুড়ীকে সাধারণ সম্পাদক করে দ্বি-বার্ষিক নতুন নেতৃত্ব গঠিত হয়। প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন মোহিত কুমার ধর, দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন রথীন্দ্র নাথ চৌধুরী। সহ-সভাপতি যথাক্রমে অধ্যাপক নন্দিতা ভাদুড়ী, তিলক কান্তি ঘোষ। সহ সাধারণ সম্পাদক যথাক্রমে শুচিস্মিত আদিত্য, মানস সরকার। কোষাধ্যক্ষ পৃথ্বীশ শর্মা সরকার। সদস্য পর্যায়ক্রমে মোহিত কুমার ধর, অধ্যাপক মনোরঞ্জন চৌধুরী, বিজন সিংহ, রথীন্দ্র নাথ চৌধুরী, শ্রী মতি উমা দাস, উত্তম সরকার ,তরুন কর্মকার, জয়ন্ত দত্ত মজুমদার, বাবুল সাহা, সুরজিৎ ধর, মলয় কুমার বিশ্বাস। স্থায়ী আমন্ত্রিত সদস্য শরদিন্দু চৌধুরী প্রমূখ।
উল্লেখ্য যে, কলকাতাস্থ নেত্রকোণা সম্মিলনীর ৫২তম প্রীতি সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল ১২ জানুয়ারী ২০২০ মধ্যমগ্রাম উদয়রাজপুর নেতাজী সংঘের মুক্তাঙ্গনে। এ সময় নেত্রকোণা সম্মিলনী‘র পক্ষে প্রীতি সম্মেলন, সাধারণ সভা ও গুনীজন সম্মাননা,বৃত্তি প্রদান ,সম্মিলনীর মূখপত্র প্রকাশনা সহ নানাবিধ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।