খালিয়াজুরীতে দুর্বৃত্তের অস্ত্রাঘাতে তানভির নিহত

খালিয়াজুরী প্রতিনিধি: নেত্রকোণার খালিয়াজুরীতে দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে মো. তানভির আহমদ (২৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্য করেছে দুর্বৃত্তরা। নিহত তানভীর আহমদ যুবলীগের সক্রিয় কর্মী বলে জানা গেছে।

শুক্রবার রাতে নূরপুর বোয়ালী গ্রামের নিজ বাড়ির অদূরে পরিত্যক্ত পাকা সড়কের পাশ থেকে অর্ধমৃত অবস্থায় উদ্ধারের ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠালে শনিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তানভির খালিয়াজুরী উপজেলার নূরপুর বোয়ালী গ্রামের মো. আবুল বাশারের ছেলে। দুই সন্তানের জনক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে ঘর থেকে বেরিয়ে যান তানভির। এসয় তার মাকে বলে যান কিছুক্ষণ পর ফিরে আসবে। রাত ৮টার দিকে একই গ্রামের তার বন্ধু সিজিল ও রাহাত বাড়িতে এসে খবর দেয় অর্ধমৃত হয়ে তানভির পড়ে রয়েছে গ্রামের বড় মসজিদের সামনে পাকা পরিত্যাক্ত সড়কে। পরে স্বজনরা গিয়ে ধারালো অস্ত্রে ডান কান কাটা ও মাথায় আঘাতপ্রাপ্ত আর অজ্ঞান অবস্থায় তানভিরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন থেকে জ্ঞান না ফিরে তার মৃত্যু হয়। স্বজনদের ধারনা খুন করার উদ্দেশ্যে পরিকল্পিত ভাবেই দুর্বৃত্তরা তানভির আহমদকে অস্ত্রাঘাত করেছে বলে জানান নিহতের চাচা আব্দুল মোনায়েম।

খালিয়াজুরী থানার ওসি এটিএম মাহমুদুল হক ঘটনাস্থল পরিদর্শন করে জানান, ঘটনাটি কে বা কারা ঘটিয়েছে, কিংবা কারণটাই কি? তা এখনো জানা যায়নি। মরদেহের ময়না তদন্ত হচ্ছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দেয়ার প্রস্তুতি চলছে। এবিষয়ে খালিয়াজুরী উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহŸায়ক শামীম ভ‚ইয়া জানান, তানভীর আহমদ খালিয়াজুরী উপজেলা যুবলীগের একজন সক্রিয় কর্মী।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।