খালিয়াজুরীতে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল আজ

খালিয়াজুরী প্রতিনিধি: জেলার খালিয়াজুরী উপজেলার কৃষ্ণপুরে আন্তঃউপজেলার প্রতিযোগিদের নিয়ে মুজিব বর্ষ উপলক্ষে” মানুষ মানুষের জন্য-এসো মিলি মানবতার কল্যাণে এই শ্লোগান নিয়ে সুষ্ঠু বিনোদনের লক্ষ্যে অনুষ্ঠিত ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২০- এর ফাইনাল বুধবার সন্ধ্যায়। ২০ জানুয়ারি সোমবার কৃষ্ণপুরের বাগানবাড়ির মাঠে এ প্রতিযোগিতা শুরু হয়েছে।এতে ২৮ টি জুটি অংশগ্রহণ করেছেন। 

চুড়ান্ত পর্বে টিম টিয়ানা বনাম টিম দিরাই টেলিকম অংশগ্রহণ করবেন। খেলার সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করবেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বার ও উপজেলা নির্বাহী অফিসার এএইচএম আরিফুল ইসলাম। ফাইনাল উপলক্ষে খালিয়াজুরী উপজেলা নির্বাহী অফিসার বলেন, নানা আনন্দ – উদ্দীপনার মধ্য দিয়ে খেলা অনুষ্ঠিত হয়েছে। আজ সন্ধ্যায় ফাইনাল হতে যাচ্ছে।অনুষ্ঠানে উপস্থিত থাকবেন জনপ্রতিনিধি,সংবাদকর্মী, ক্রীড়ামোদী ও কলাকুশলীরা। নিজেদের মধ্যকার বন্ধন আরও মজবুত করতে প্রথমবারের মতো এই টুর্নামেন্টের আয়োজন করেছেন কৃষ্ণপুরের ক্রীড়া সংগঠন মাযহার কিবরিয়া পরশ,সুজন তালুকদার, ফয়সাল ও মাসুদ রানা।।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।