পূর্বধলায় প্রতিবন্ধীদের জন্য ‘মোবাইল থেরাপি ক্যাম্পেইন শুরু

পূর্বধলা প্রতিনিধি: নেত্রকোণার পূর্বধলায় প্রতিবন্ধীদের সেবায় মোবাইল রিহেবিলিটেশন ভ্যানের যাত্রা শুরু হয়েছে। আজ সোমবার পূর্বধলা উপজেলা পরিষদে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনে জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন পরিচালিত তিনদিন ব্যাপী ‘মোবাইল থেরাপি ক্যাম্পেইন সেবা-২০২০’ শুরু হয়েছে। চলবে আগামী ৫ ফেব্রুয়ারি পর্যন্ত।
পূর্বধলা সমাজসেবা কার্যালয়ের প্রাঙ্গনে ফিতা কেটে এর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম। এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা সঞ্জীব চক্রবর্তী, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. সাইফুল আলম, ক্লিনিক্যাল ফিজিক্যাল থেরাপিষ্ট ড. মুশফিকুর রহমান, টেকনিক্যাল-১ দেবাশীষ চক্রবর্তী, থেরাপিষ্ট সহকারি মোঃ মাসুদ মিয়া প্রমুখ।
জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা সঞ্জীব চক্রবর্তী জানান, দেশের ৬৪টি জেলায় এ ক্যাম্পেইন পরিচালিত হচ্ছে। তারই অংশ হিসেবে নেত্রকোণার পূর্বধলা উপজেলা এই কার্যক্রম শুরু করেছি। অত্যাধুনিক এই ভ্যানের মাধ্যমে জেলার ১০টি উপজেলায় ঘুরে ঘুরে প্রতিবন্ধীদের বিনামূল্যে থেরাপি দেয়া হবে। প্রথম পর্যায়ে প্রতিটি উপজেলায় তিনদিন করে ১০টি উপজেলায় ৩০ দিনব্যাপী এই ক্যাম্পেইন চলবে। এতে বিভিন্ন এলাকা থেকে আসা প্রতিবন্ধীরা সেবা পাবেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।