নেত্রকোণায় যুগান্তরের ২১তম প্রতিষ্টাবাষির্কী পালিত

বিশেষ প্রতিনিধি: “বর্তমান সরকার গণমাধ্যেমের অবাধ স্বাধীনতা নিশ্চিত করেছে। অবাধ তথ্য প্রবাহের সময়ে যুগান্তর তৃণমূল পর্যায় থেকে কেন্দ্র পর্যন্ত সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম ধারাবাহিকভাবে তুলে ধরছে। “একুশ মানে এগিয়ে চলা” শ্লোগানে মহান ভাষার মাসে একুশতম প্রতিষ্টাবার্ষিকী পালন করছে যুগান্তর। একুশ এবং মহান স্বাধীনতার চেতনা ধারণ করে এগিয়ে চলুক যুগ থেকে যুগান্তরের পথে। যুগান্তরের ২১তম প্রতিষ্টাবার্ষিকীর অনুষ্ঠানে নেত্রকোণা জেলা প্রেসক্লাবে একথা বলছিলেন মৎস্য ও প্রানিসম্পদ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি।
যুগান্তরের ২১তম প্রতিষ্টাবার্ষিকীতে শনিবার সকাল ১১ টায় নেত্রকোণা জেলা প্রেসক্লাব মিলনায়তনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
নেত্রকোণা জেলা প্রেসক্লাব সভাপতি ও জেলা প্রশাসক মঈনউল ইসলামের সভাপতিত্বে ও জেলা প্রতিনিধি কামাল হোসাইনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রানিসম্পদ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের এমপি হাবিবা রহমান খান শেফালী, পুলিশ সুপার আকবর আলী মুন্সি, পৌরমেয়র নজরুল ইসলাম খান, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি কামরুন্নেসা আশরাফ দিনা, প্রেসক্লাবে সহ সভাপতি এডভোকেট আব্দুল হান্নান রঞ্জন, সম্পাদক শ্যামলেন্দু পাল, উপজেলা মহিলা ভাইসচেয়ারম্যান তুহিন আক্তার, কবি এনামুল হক পলাশ, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি সাবেক ভিপি দেব শংকর রায় দেবু, বাংলাদেশ লোকসংস্কৃতি ফোরামের সম্পাদক মনিরুজ্জামান বাবুল,নবনাট্য সংঘের সভাপতি সালাহ উদ্দিন খান রুবেল প্রমুখ। পরে জেলা প্রেসক্লাবের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের বিভিন্ সড়ক প্রদক্ষিণ করে।
এদিকে নেত্রকোণার দুর্গাপুরে ‘‘একুশ মানে এগিয়ে চলা’’ এই প্রতিপাদ্যে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে যুগান্তর এর ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে সকাল ১১ঘটিকায় প্রেসক্লাব চত্বর থেকে এক র‌্যালি পৌর শহর প্রদক্ষিণ শেষে প্রেসক্লাব মিলনায়তনে, উপজেলা স্বজন সমাবেশ এর আহবায়ক অধ্যাপক রফিকুল ইসলাম এর সভাপতিত্বে যুগান্তর দুর্গাপুর উপজেলা প্রতিনিধি তোবারক হোসেন খোকন এর সঞ্চালনায়, আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রেসক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল, প্রতিষ্ঠাতা সভাপতি সাহাদাত হোসেন কাজল, সাবেক সভাপতি মো. মোহন মিয়া, এসএম রফিকুল ইসলাম রফিক, মি. মাইকেল প্রদীপ বাউল, সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীরেশ্বর চক্রবর্তী, সাংবাদিক জীবন কুমার রাংসা, মোঃ জামাল তালুকদার, এইচ এম সাইদুল ইসলাম, সুমন রায়, ধনেশ পত্রনবীশ, বিজন কৃষ্ণ রায়, মাসুম বিল্লাহ, চারন গোপাল চক্রবর্তী, নাজমুল হুদা সারোয়ার, আরেফিন রাসেল, রাজেশ গৌড় প্রমুখ। এছাড়া বিভিন্ন রাজনৈতিক, শিক্ষক, শিল্পী, পত্রিকাপাঠক, ব্যবসায়ী ও প্রত্রিকার এজেন্ট সহ সকল পেশার সুধীজন উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।