নেত্রকোণায় সাংবাদিকদের সাথে বিমান পরিচালনা পর্ষদ চেয়ারম্যানের মতবিনিময়

বিশেষ প্রতিনিধি : নেত্রকোণায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে শুক্রবার বেলা সাড়ে ১২ টায় প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ বিমান পরিচালনা পর্ষদের নব-নিযুক্ত চেয়ারম্যান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান এক মতবিনিময় করেন।
প্রেসক্লাবের সহ-সভাপতি এডভোকেট আব্দুল হান্নান রঞ্জনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শ্যামলেন্দু পালের সঞ্চালনায় মত বিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, পৌর মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নূর খান মিঠুসহ অন্যান্য নেতৃবৃন্দ।
মতবিনিময় সভায় সাজ্জাদুল হাসান বলেন, আমি দীর্ঘ ৩২ বছর বিভিন্ন পদে চাকুরী করেছি। আমার পরিবার মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে। আমি সব সময়ই মাতৃভূমি নেত্রকোণার উন্নয়নে কাজ করেছি। যতদিন বেঁচে থাকবো ততদিনই নেত্রকোণা সার্বিক উন্নয়নে কাজ করে যাবো। তিনি আগামীর পথ চলায় সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।