নেত্রকোণায় প্যারা অলিম্পিক ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি : নেত্রকোণা কামরুন্নেছা আশরাফ বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের উদ্যোগে শুক্রবার বেলা ১১টায় প্যারা অলিম্পিক ট্যালেন্ট হান্ট ২০২০ ইং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
নেত্রকোণা কামরুন্নেছা আশরাফ বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের প্রধান শিক্ষক শংকর চন্দ্র সেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খানের সহধর্মিনী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনা।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশন ফর দি ফিজিওলজি ট্যালেন্ট (বি সি এ পি সি)-এর প্রশিক্ষক এ কে এম জসিম উদ্দিন, অধিনায়ক ফয়সাল খান সুমিত, খেলোয়ার মোঃ নাসিম, সদস্য মোঃ আলাউদ্দিনপ্রমূখ।
ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতায় ময়মনসিংহ বিভাগের নেত্রকোনা, ময়মনসিংহ, শেরপুর ও জামালপুর জেলার শারীরিক প্রতিবন্ধীদের সুপ্ত প্রতিভা বিকাশে খেলোয়ার বাছাই করা হয়।
কামরুন্নেছা আশরাফ দীনা সাংবাদিকদের জানান, এ সকল খেলোয়ারদের প্রয়োজনীয় প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ খেলোয়ার গড়ে তুলে আন্তর্জাতিক প্যারা অলিম্পিক অংশ গ্রহনের সুযোগ সৃষ্টি করে দেয়ার লক্ষ্যে এই ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।