শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়ে শিক্ষক খুনের ঘটনায় এলাকায় শোকের মাতুম

মদন প্রতিনিধি: নেত্রকোণার সদরের সিংহের বাংলা ইউনিয়নে শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়ে শিক্ষক খুন হওয়ার ঘটনায় নিহতের গ্রামের বাড়ি মদন উপজেলার গোবন্দিশ্রীতে চলছে শোকের মাতুম।
জানা যায়, গোবিন্দশ্রী উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক উজ্জলের লাশ নেত্রকোণা সদরের সিংহের বাংলা ইউনিয়নে শ্বশুর বাড়ির পাশের জঙ্গল থেকে সোমবার উদ্ধার করা হয়। এ সংবাদে নিহতের গ্রামের বাড়ি ও প্রতিষ্ঠানে শোকের ছায়া নেমে আসে।
এ ব্যাপারে সোমবার সরেজমিনে গেলে নিহতের ভাই শ্যামল, চাচাতো ভাই ইউপি সদস্য কাজল মড়ল, বড় ভাইয়ের স্ত্রী বিউটি আক্তার জানান, উজ্জল একজন ভালো শিক্ষক ছিলেন। তার স্ত্রীর সাথে দীর্ঘদিন যাবত পারিবারিক বিরোধ চলছিল। তারই জের ধরে স্ত্রী মনি আক্তার সুপরিকল্পিত ভাবে উজ্জলকে তার বাবার বাড়িতে নিয়ে হত্যা করে। আমরা এর ন্যায় বিচার চাই।
গোবিন্দশ্রী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুল ইসলাম জানান, তার খুনের ঘটনায় আমরা খুবই মর্মাহত । তিনি একজন ভাল শিক্ষক ছিলেন। এ ঘটনার সুষ্টু তদন্ত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।
এ বিষয়ে মদন থানার ওসি তদন্ত স্বপন চন্দ্র সরকার জানান, শুনেছি গোবিন্দশ্রী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক উজ্জল শ্বশুর বাড়িতে খুন হয়েছে। এ ঘটনায় নেত্রকোনা সদর থানায় মামলা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।