নেত্রকোণায় হারিয়ে যাওয়া মাকে খুঁজছেন সন্তানেরা

বিশেষ প্রতিনিধি: রাবেয়া বেগম ওরফে মন্জু নামের ৬৮ বছরের একজন বৃদ্ধা নেত্রকোণা নিজ বাসা থেকে বের হয়ে হারিয়ে গেছেন। পরিবারের সদস্যরা তার খোঁজ করছেন।
বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সন্ধ্যা ছটা নাগাদ নেত্রকোণা শহরের নতুন হাসপাতাল রোড, জয় নগরের বাড়ি থেকে বের হােন কিন্তু বাসায় ফিরে আসেন নি। তার কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। আত্নীয় স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজ করা হয়েছে কিন্তু তাকে এখনো খুঁজে পাওয়া যায়নি। বাসা থেকে বের হওয়ার সময় তার পড়নে ছিল সাদা নীল রংয়ের শাড়ি, খয়েরি রঙয়ের সোয়েটার ও হাতে খয়েরি রংয়ের পার্স। চুল সাদা কিন্তু মেহেদী দেয়া। উচ্চতা পাঁচ ফুট দুই ইঞ্চি। গায়ের রং গাঢ় শ্যামলা, হালকা পাতলা গড়ন। বৃদ্ধার স্বামীর নাম মাঈনঊদ্দিন তালুকদার, তার মেয়ের নাম নাঈম সুলতানা লিবন। কোন সহৃদয় ব্যক্তি বৃদ্ধার খোঁজ পেলে ০১৭১৬-২৫৬০৩৯ নম্বরে যোগাযোগ করতে বিশেষভাবে অনুরোধ করা হল। অথবা নিকটস্থ পুলিশকে জানাতে অনুরোধ করা হল।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।