সীমান্তের অপরাধ রোধে ৩১ বিজিবি’র মতবিনিময়

বিশেষ প্রতিনিধি: অবৈধ সীমান্ত পারাপার, সীমান্ত হত্যা, নারী ও শিশু পাচার, মাদকদ্রব্য এবং অস্ত্রচোরাচালান প্রতিরোধ, মাদক সেবনের কুফল এবং অন্যান্য সীমান্ত অপরাধ ও বাংলাদেশের অর্থনীতিতে বিরুপ প্রভাব বিষয়ক নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) এর অধীনস্থ ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলার ১নং দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নে অবস্থিত চারুয়াপাড়া বিওপির দায়িত্বপূর্ণ সোহাগীপাড়া উচ্চ বিদ্যালয়ের মাঠে ২২ জানুয়ারি বিকাল ৪টায় নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) উদ্যোগে মতবিনিময় সভা আনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন কর্নেল মোঃ আনিসুর রহমান, সেক্টর কমান্ডার, সেক্টর সদর দপ্তর, ময়মনসিংহ সভায় নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল সাব্বির আহমেদ, বিজিবিএম, পিবিজিএম, পিএসসি এবং উপ-অধিনায়ক মেজর নুরুদ্দীন মাকসুদ। ধোবাউড়া উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. রফিকুজ্জামান, ধোবাউড়া অফিসার ইনর্চাস ওসি আলী আহম্মেদ মোল্লা, স্থানীয় চেয়ারম্যান এবং উপস্থিত সীমান্তবর্তী স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও জনসাধারন উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।