মদনে বসত ঘর ভাংচুর অগ্নিসংযোগের জেরে ফের সংঘর্ষ,আহত ৩০

মদন প্রতিনিধি: বসত ঘর ভাংচুর ও অগ্নি সংযোগের ঘটনার জের ধরে রোববার দুপুরে নেত্রকোণার মদনে দু’পক্ষের মধ্যে ফের সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের নারীসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছে । আহতদের মধ্যে মন্নান, আব্দুল্লাহ, জালাল, আবুবক্কর,আইনুল ও ছয়দুলের অবস্থা আশষ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত এরশাদ,রফিক, দয়াল, আরাপুল, রেজিয়া, আবু হুরাইয়া, খুলিলি, তাহের মিয়া, শফিকুল, জাহের মিয়া,আব্দুল সালাম, শামছুর, মানিক, হাওয়া, মুছা মিয়া, সাদ্দাম, আব্দুল ছাত্তার মদন হাসপাতালে ভর্তি রয়েছে বলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ মারজাহান রুজি ও ডাঃ সোহেল রানা জানান। বাকি আহতরা স্থানীয় পল্লী চিকিৎসকের চিকিৎসাধীন রয়েছে।
ফতেপুর পশ্চিম পাড়ায় শুক্রবার রাতে দুলু ও জালু পক্ষের লোকজনের বাড়ি ঘর ভাংচুর অগ্নিসংযোগের ঘটনার জের ধরে রোববার দুপুরে পশ্চিম পাড়া শহু মিয়ার বাড়ির সামনে দু’পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
ওসি মোঃ রমিজুল হক জানান, সংঘর্ষের খবর শুনে আমি ঘটনা স্থলে আছি। পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।