সাংবাদিক লিটন ধর গুপ্তের মা বীণা রানী ধর গুপ্ত আর নেই

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক, নেত্রকোণা টেলিভিশন ফোরামের সাধারণ সম্পাদক, দৈনিক ভোরের কাগজ ও দেশ টিভি’র  জেলা প্রতিনিধি লিটন ধর গুপ্তের মা বীণা রানী ধর গুপ্ত (৮৭) বার্ধক্য জনিত কারণে শুক্রবার দুপুরে জেলা শহরের সাতপাই নিজ বাসভবনে পরলোক গমন করেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন। শুক্রবার সন্ধ্যায় নেত্রকোণা মহাশ্মশান ঘাটে তার  শেষ অন্ত্যোষ্টিক্রীয়া সম্পন্ন হবে।
তাঁর মৃত্যুতে মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু এমপি, নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক মঈনউল ইসলাম, জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মতিয়র রহমান খান, জেলা বিএনপির আহবায়ক ডাঃ মোঃ আনোয়ারুল হক, জেলা পরিষদের চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, নেত্রকোণা পৌরসভার মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান ও জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামলেন্দু পাল গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেধনা জ্ঞাপন করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।