নেত্রকোণায় লড়ি চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা-কেন্দুয়া সড়কে সদর উপজেলার বাইরাউড়া গ্রামে বৃহস্পতিবার সকালে মোটরসাইকল ও লড়ির সংঘর্ষে রফিকুল ইসলাম কাঞ্চন(৫০) নিহত হয়েছেন। তিনি সদর উপজেলার মদনপুর গ্রামের মৃত আবদুল গফুর ফকিরের ছেলে। আহত হয়েছেন তার স্ত্রী ফরিদা বেগম। তাকে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সদর উপজেলার বাইরাউড়া গ্রামের রফিকুল ইসলাম তার স্ত্রী ফরিদা বেগমকে ডাক্তার দেখানোর জন্য মোটরসাইকেলে করে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন। সকাল সাড়ে সাতটার দিকে নেত্রকোণা-কেন্দুয়া সড়কে বাইরাউড়া নামক স্থানে পৌছলে বিপরীত দিক থেকে লড়ির সাথে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী রফিকুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। স্ত্রী ফরিদা বেগম গুরুতর আহত হন। এলাকাবাসী তাকে উদ্ধার করে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।
নেত্রকোণা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লড়িটিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।