নেত্রকোণায় শীতার্তদের পাশে ব্যান্ড মুখোশ

বিশেষ প্রতিনিধি: কনকনে শীতে জবুথুবু নেত্রকোণার অসহায় মানুষদের জনজীবন। শৈত্যপ্রবাহে চরম কষ্টে দিনানিপাত করছেন বহু মানুষ। শীতার্ত মানুষের মুখে হাসি ফোটাতে ছুটে চলেছেন এক ঝাঁক তরুণ। তারা নিজেরাই তহবিল সংগ্রহ করে পাশে দাঁড়ান দুস্থ মানুষগুলোর।

নেত্রকোণা অসহায় দু:স্থ এসব মানুষের পাশে দাঁড়িয়েছে ব্যান্ড মুখোশ। অসহায় শীতার্তদের সাহায্যার্থে নেত্রকোণায় ব্যান্ড মুখোশের উদ্যোগে পথ কনসার্ট অনুষ্ঠিত হয়েছে । নেত্রকোণার বিভিন্ন মোড় মুখরিত হয় এই তরুণ-তরুণীদের পদচারেণ। তারা সব শ্রেণি–পেশার মানুষের কাছে পৌঁছে দেন শীতার্ত মানুষের আর্তি।

কনসার্টে নেত্রকোণার বিভিন্ন স্তরের সাধারণ জনতা ,সাংস্কৃতিক এবং রাজনৈতিক নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

শীতার্ত মানুষের মুখে হাসি ফোটাতে এই ভক্ত কনসার্টের আয়োজনটি করেছেন ব্যান্ড মুখোশের উদ্যোক্তা এস.ডি রফিক , মাফিউল-আলম অয়ান, অপূর্ব হাসান রিশাদ প্রমুখ । ব্যান্ড মুখোশের পাশাপাশি এই মহৎ উদ্যোগে অংশগ্রহণ করেন পাঠশালা, শৈশব, জংশন ব্যান্ড সহ নেত্রকোনার বিভিন্ন সাংস্কৃতিক ব্যক্তিবর্গ।

ব্যান্ড মুখোশের উদ্যোক্তা এস.ডি রফিক জানান, ‘ভালো লাগা থেকে আমরা এসব কাজ করি। অসহায় মানুষকে খুশি করতে পেরে তৃপ্ত হই নিজেরাও। কনসার্টে মাধ্যমে যে টাকা আসবে সেই টাকা
শীতার্ত মানুষের মুখে হাসি ফোটাতে আমাদের ছুটে চলা। ভবিষ্যতে আরও বাড়বে এই পরিধি।’

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।