পূর্বধলায় ট্রাকের নিচে চাপা পড়ে মোটরসাইকেল চালকের মৃত্যু

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার পূর্বধলায় বালুবোঝাই ট্রাকের নিচে চাপা পড়ে জুয়েল মিয়া (২৬) নামের এক মোটরসাইকেল চালক মারা গেছেন। নিহত জুয়েল মিয়া একই উপজেলার গোহালাকান্দা ইউনিয়নের শালদিঘা গ্রামের মৃত জামির হোসেনের ছেলে। বুধবার সন্ধ্যার দিকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের মহিষবেড় এলাককায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যার দিকে জুয়েল মিয়া নিজ বাড়ি থেকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে মোটরসাইকেলে করে স্থানীয় শ্যামগঞ্জ বাজারে যাচ্ছিলেন। মহিষবেড় এলাকায় এলে দুর্গাপুরের সোমেশ^রী নদী থেকে ময়মনসিংহগামী বালুবোঝাই একটি ট্রাক তাঁকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।
পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো প্রস্তুতি চলছে। ট্রাকটিকে জব্দ ও এর চালকে আটকের চেষ্টা চলছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।