পূর্বধলায় লড়ি চাপায় শ্রমিক নিহত

পূর্বধলা প্রতিনিধি: নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার পূর্বধলা-হুগলা সড়কের হাটকান্দা বাজারে শনিবার সন্ধ্যায় ইট বোঝাই লড়ির নীচে চাপা পড়ে ইট ভাটার শ্রমিক মোস্তাকিন মিয়া (২০) নিহত হয়েছেন। নিহত মোস্তাকিন ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার বাষাটি গ্রামের হানিফ মিয়ার ছেলে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ইট ভর্তি একটি লড়ি শনিবার সন্ধ্যার পর হাটকান্দা বাজার অতিক্রমকালে রাস্তার ভগ্নদশার কারণে হেলে দুলে যাওয়ার সময় লড়ির উপর বসে থাকা শ্রমিক মোস্তাকিন ছিটকে রাস্তায় পড়ে যায়। এ সময় লড়ির চাকায় পিষ্ট হয়ে সে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আশংকাজনক অবস্থায় উদ্ধার করে দ্রুত পূর্বধলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তাওহীদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়না তদন্ত শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।