মুজিব শতবর্ষের ক্ষণগণনা : নেত্রকোণায় আনন্দ র‌্যালি

বিশেষ প্রতিনিধি: মুজিব শতবর্ষের ক্ষণগণনা উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে শুক্রবার আনন্দ র‌্যালি, জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, প্রধানমন্ত্রীর উদ্বোধনী অনুষ্ঠান সম্প্রচার এবং আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বিকাল পৌনে তিনটায় স্থানীয় পাবলিক হলের সামনে থেকে আনন্দ র‌্যালি শুরু হয়। মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু এমপি,জেলা প্রশাসক মঈনউল ইসলাম, পুলিশ সুপার আকবর আলী মুন্সী, নেত্রকোণা পৌরসভার মেয়র নজরুল ইসলাম খান ও সদর উপজেলার চেয়ারম্যান অধ্যাপক তফসির উদ্দিন খানের নেতৃত্বে র‌্যালিটি মোক্তারপাড়া মাঠে গিয়ে শেষ হয়। পরে মুক্তমঞ্চে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। বাদ জোম্মা বিশেষ মোনাজাদ করা হয়। বিকাল পাঁচটার পর বড় পর্দায় প্রধানমন্ত্রীর ক্ষণগণনা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠান প্রচার করা হয়।
জেলা সদরের বিভিন্ন রাজনৈতিক এবং সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিদের পাশাপাশি স্থানীয় মুক্তিযোদ্ধা, সাংবাদিক এবং বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এ সময় উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।