টানা দ্বিতীয়বার আইজি ব্যাচ পেলেন পূর্বধলার আলমগীর

বিশেষ প্রতিনিধি: প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি স্বরূপ এ বছর বাংলাদেশ পুলিশের দ্বিতীয় সর্বোচ্চ পুরস্কার ‘আইজিপি’স এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ’ পেলেন নেত্রকোণার জেলার পূর্বধলা উপজেলার যাত্রাবাড়ী ইউনিয়নের বিশকাকুনী গ্রামের বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আব্দুল আজিজ তালুকদারের গর্বিত সন্তান এ,এস আই মোঃ আলমগীর হোসেন মেনন।
রোববার (৫ জানুয়ারি) থেকে শুরু হওয়া রাজারবাগ প্যারেড গ্রাউন্ডে এবারের পুলিশ সপ্তাহের অনুষ্ঠানে এ পদক প্রদান করবেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।
জানা গেছে, কর্মক্ষেত্রে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন, বাহিনীর মর্যাদা বৃদ্ধি হয়েছে, এমন কর্মকাণ্ডের পাশাপাশি বিভিন্ন ভালো কাজের স্বীকৃতি স্বরূপ প্রতি বছর পুলিশ সপ্তাহে আইজিপি ব্যাজে মনোনীত পুলিশ কর্মকর্তা ও সদস্যদের এ পদক দেয়া হয়।
‘আইজিপি’স এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ’ পদকের জন্য নির্বাচিত হওয়ার পর এক প্রতিক্রিয়ায় পুলিশের স্পেশাল ব্রাঞ্চের মোঃ আলমগীর হোসেন মেনন বলেন, কৃতিত্বপূর্ণ পেশাগত কাজের মূল্যায়ন তথা প্রশংসনীয় ও ভাল কাজের স্বীকৃতি স্বরূপ আমাকে ‘আইজিপি’স এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ’ (আইজিপি পদক) প্রদানের জন্য নির্বাচিত করায় সম্মানিত আইজিপি স্যার, ডিআইজি স্যার এবং এসপি স্যারের কাছে কৃতজ্ঞ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।