নেত্রকোণায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

বিশেষ প্রতিনিধি : নেত্রকোণা জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট’র জেলা পর্যায়ে উদ্বোধনী খেলা বৃহস্পতিবার দুপুরে নেত্রকোনা আধুনিক ষ্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে।
আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি হিসাবে টুর্নামেন্ট উদ্বোধন করেন মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি।
জেলা প্রশাসক মঈনউল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার আকবর আলী মুন্সী, পৌর মেয়র নজরুল ইসলাম খান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ ওবায়দুল্লাহ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনা, সম্পাদক মোঃ সাইদুর রহমান, আবু নাসের মিলু ও এ কে এম আজহারুল ইসলাম অরুনসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
উদ্বোধনী খেলায় (বালিকা) নেত্রকোণা সদর উপজেলার দীনা আশরাফ সরকারি প্রাথমিক বিদ্যালয় ট্রাইব্রেকারে ৩-২ গোলে কেন্দুয়া উপজেলার নগুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে এবং (বালকে) কেন্দুয়া উপজেলার ভগবতীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ট্রাইব্রেকারে নেত্রকোনা সদরের মৌজেবালী সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ৩-০ গোলে পরাজিত করে জয় লাভ করে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।