মদনে মাধ্যমিক শিক্ষক ও কর্মচারী সমিতির সম্মেলনে সভাপতি আক্কাস সম্পাদক জসিম

 মদন প্রতিনিধি: মদন উপজেলা মাধ্যমিক শিক্ষক ও কর্মচারীর কল্যাণ সমিতির সম্মেলন রোববার পাবলিক হলে অনুষ্ঠিত হয়। নির্বাচনে মদন শহীদ স্মরনিকা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্কাছ উদ্দিন সভাপতি ও বালালী বাঘমারা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ জসিম উদ্দিন কে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়।
সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উৎসব মূখর পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। এতে ২শ ১৫ জন ভোটারের মধ্যে ২শ ০৭জন ভোট প্রদান করেন। এর মধ্যে ১শ ৩৩ ভোট পেয়ে আক্কাছ উদ্দিন সভাপতি ও ১১৩ ভোট পেয়ে জসিম উদ্দিন সাধারণ সম্পাদক নির্বাচিত হন।
নির্বাচন আনুষ্ঠানিকভাবে উদ্বোধন ও ফলাফল ঘোষণা করেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান ও ইউএনও মোঃ ওয়ালীউল হাসান। নির্বাচন পরিচালনা করেন (অবঃ) প্রধান শিক্ষক আবু হান্নান তালুকদার।
নির্বাচন পূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন (অবঃ) প্রধান শিক্ষক আয়েশা আক্তার। এতে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্বা হাবিবুর রহমান, ইউএনও মোঃ ওয়ালীউল হাসান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ, সাধারণ সম্পাদক আবুল বাশার খান এখলাছ, জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম হান্নান, ওসি মোঃ রমিজুল হক, শিক্ষক নেতা রফিকুল ইসলাম খোকন, ফজলুর রহমান প্রমূখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।