ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন অমিত রায়

দেলোয়ার হোসেন,ময়মনসিংহ: ময়মনসিংহ প্রেসক্লাবের নির্বাহী পরিষদ ২০২০ নির্বাচনে নির্বাচিত হয়েছেন যুগান্তর ও বাংলাভিশনের স্টাফ রিপোর্টার আমিত রায় ৪০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কালের কন্ঠের নিয়ামুল কবির সজল পেয়েছেন ৩৩ ভোট।

শুক্রবার (২৭ ডিসেম্বর) রাতে প্রেসক্লাব মিলনায়তনে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ক্লাব সদস্য এডভোকেট এএইচ এম খালেকুজ্জামান।

আজ শুক্রবার দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৫ টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ৮১ জন ভোটারের মধ্যে ৭৪ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। পদাধিকার বলে প্রেসক্লাবের সভাপতি জেলা প্রশাসক।

নির্বাচনে ৪৮ ভোট পেয়ে ডা. কে.আর ইসলাম ও এ জেড এম ইমাম উদ্দিন মুক্তা ৪০ ভোট পেয়ে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন।

যুগ্ম সম্পাদক পদে ৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সাইফুল ইসলাম। চারটি বিভাগীয় সম্পাদক পদে নির্বাচিতরা হলেন- হারুনুর রশিদ (৪২ ভোট), জাহাঙ্গীর কবির জুয়েল (৪২ ভোট), শরীফুজ্জামান টিটু (৪০) ও মো. আমিনুল ইসলাম (৩৫ ভোট)।

কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন- মীর গোলাম মোস্তফা (৪৭ ভোট), বাবুল হোসেন (৪৭ ভোট), শেখ মহিউদ্দিন আহাম্মদ (৪৪ ভোট), আতাউল করিম খোকন (৪৩ ভোট), এডভোকেট মোজাম্মেল হক (৩৯ ভোট), আনিসুর রহমান হাতেম এডভোকেট (৩৭ ভোট) ও আনোয়ারুল হাসান রুমি (৩৫ ভোট)।

কোষাধ্যক্ষ পদপ্রার্থী ফারুকুজ্জামান খান নির্বাচনের দিন সকালে হৃদরোগে আক্তান্ত হয়ে মৃত্যুবরণ করায় ওই পদে ভোট স্থগিত ঘোষণা করা হয়েছে।

এ নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ক্লাব সদস্য অধ্যাপক প্রমোদ রঞ্জন রায়, অধ্যাপক মোহাম্মদ শফী উদ্দিন ও আব্দুস সামাদ আজাদী।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।