নেত্রকোণার হলি চাইল্ড কিন্ডার গার্টেনের রজত জয়ন্তী উৎসব শুরু

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার ঐহিত্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান দি হলি চাইল্ড কিন্ডারগার্টেন-এর সাফল্য ও গৌরবের ২৫ বছর উপলক্ষ্যে ২৭-২৮ ডিসেম্বর ২ দিন ব্যাপী রজতজয়ন্তী ও পুণর্মিলনী উৎসব অনুষ্ঠিত হতে যাচ্ছে।
এ উপলক্ষ্যে কিন্ডার গার্টেনের পক্ষ থেকে বৃহস্পতিবার দুপুরে শিল্পকলা একাডেমীর হল রুমে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে রজত জয়ন্তী ও পুণর্মিলনী উৎসবের আয়োজন এবং গৃহীত কর্মসূচী সম্পর্কে বক্তব্য তুলে ধরেন কিন্ডারগার্টেন স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি এন আই খান ফাউন্ডেশনের চেয়ারম্যান, মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি। এ সময় উপস্থিত ছিলেন দি হলি চাইল্ড কিন্ডারগার্টেনের অধ্যক্ষ প্রতিমন্ত্রীর সহধর্মিনী কামরুন্নেছা আশরাফ দীনা, প্রতিমন্ত্রীর ছোট ভাই আবু হেনা সাদিকুল ইসলাম খান বিটু, প্রতিমন্ত্রীর ভাইরা ভাই শফিকুল ইকবাল ও তার স্ত্রী ফয়জুন্নেছা ইকবাল মুনা প্রমূখ।
সংবাদ সম্মেলনে স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি জানান, রজত জয়ন্তী উৎসব উদ্বোধন করবেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি। উৎসবের দ্বিতীয় পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি। তিনি রজত জয়ন্তী উৎসব সুন্দর ও সার্থকভাবে সম্পন্ন করার জন্য সাংবাদিকসহ সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।