দুর্গাপুরে ট্রাক চাপায় ৩ জন নিহত

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার শ্যামগঞ্জ বিরিশিরি সড়কের উৎরাইল বাজার এলাকায় ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, মঙ্গলবার বিকেল চারটার দিয়ে শ্যামগঞ্জ বিরিশিরি সড়কের উৎরাইল বাজার এলাকায় একটি বালুবাহী ট্রাক চাপায় ঘটনাস্থলেই সেলিমা খাতুন (৪০) নামে এক গৃহবধু নিহত হন। নিহত সেলিমা দুর্গাপুর উপজেলার বিশ^নাথপুর গ্রামের নূর ইসলামের স্ত্রী। এঘটনায় একই উপজেলার শিমুলতলী গ্রামের মৃত ঈমাম আলীর ছেলে আব্দুল কুদ্দুস (৪৫) ও একই উপজেলার ইদ্রপুর গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে নুরু মিয়া (৪০) গুরুতর আহত হলে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।
দুর্গাপুর থানার ওসি মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক ট্রাককে আটক করা গেলেও ড্রাইভার পালিয়ে গেছে। তবে এঘটনায় কাউকে আটক করা যায়নি।
এ নিয়ে গত ১০ মাসে ওই সড়কে শুধু বালুবাহী ট্রাক চাপায় পর্যন্ত অন্তত ১৯ জন মারা গেছেন। এর মধ্যে তিনজন স্কুল ছাত্র রয়েছে। সর্বশেষ গত বুধবার রাত পৌনে নয়টার দিকে জারিয়া এলাকায়মাসকান্দা গ্রামের বাসিন্দা আলমগীর হোসেন মারা যান। এ ছাড়া বিভিন্ন সময় আহত হয়েছেন প্রায় ৩১ জন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।