মদনে গুচ্ছ গ্রামের ঘর পেল ৬০ হতদরিদ্র পরিবার

মদন প্রতিনিধি: নেত্রকোণার মদন উপজেলার ৮ নং ফতেপুর ইউনিয়নের গুচ্ছ গ্রামের ঘর পেল ৬০ হতদরিদ্র পরিবার। সোমবার ফতেপুর ইউনিয়নে বিয়াশী গ্রামে নির্মানাধীন গুচ্ছ গ্রামের সামনে মাইকিং এর মাধ্যেমে লোকজন জমায়েত করে প্রকাশ্যে উপকার ভোগীর যাচাই-বাছাই কার্যক্রম পরিচালনা করা হয়। এ সময় ৭৫ জন হতদরিদ্র উপকার ভোগী আবেদন করলে ৬০ হতদরিদ্র ভূমিহীন পরিবার বাচাই করা হয়।
ফতেপুর ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম চৌধুরীরর সভাপতিত্বে অনুষ্ঠানে ইউএনও মোঃ ওয়ালীউল হাসান, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা নারায়ন চন্দ্র বণিক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামিল, বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা আব্দুর রহিম, রেনু মিয়া, সমকাল মদন প্রতিনিধি মোতাহার আলম চৌধুরী, ইউপি সচিব রতন মিয়া, সংশ্লিষ্ট তহসিলদার, ইউপি সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
২য় পর্যায়ের গুচ্ছ গ্রাম প্রকল্পের আওতায় ২কোটি ৫০ লাখ টাকা ব্যায়ে এ প্রকল্পের কাজ বাস্তাবায়ন করা হচ্ছে। অচিরেই উপকার ভোগীদের মাঝে গুচ্ছ গ্রামের ঘরের চাবি হস্তান্তর করা হবে বলে সংশ্লিষ্ঠ কর্মকর্তা জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।