নেত্রকোণায় ইএএলজি প্রকল্পের আওতায় বার্ষিক সমন্বয় সভা

বিশেষ প্রতিনিধি: জেলা পর্যায়ে ইএএলজি প্রকল্পের আওতায় বার্ষিক সমন্বয় সভা সোমবার নেত্রকোণা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। কার্যকর ও জবাবদিহিমূলক স্থানীয় সরকার (ইএএলজি) প্রকল্পের সহযোগিতায় নেত্রকোনা জেলা প্রশাসন এই সভার আয়োজন করে।
নেত্রকোণার জেলা প্রশাসক মঈনউল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সরকার ময়মনসিংহ বিভাগের পরিচালক (উপ-সচিব) মোঃ আব্দুল আলীম । সভায় মূল বক্তব্য উপস্থাপন করেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক জিয়া আহমেদ সুমন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইটি) আব্দুল্লাহ আল মাহমুদ, এলজিএসপি প্রকল্পের জেলা ফ্যাসিলিটর মাসুদ কবীর, ইএএলজি প্রকল্পের জেলা ফ্যাসিলিটর মোঃ আব্দুর রাজ্জাক। সভায় জেলা প্রশাসনের ইর্ধ্বতন কর্মকর্তা ছাড়াও প্রকল্প এলাকার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, প্রিন্টও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও ইউনিয়ন পরিষদ সচিবগন উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা, স্থানীয় সরকার ব্যবস্থাকে আরো বেশী শক্তিশালী করে সরকারের নানা ধরণের উন্নয়ন প্রকল্প দ্রুত বাস্তবায়ন ও নাগরিক সেবা জনগনের কাছে পৌছে দেয়ার উপর গুরুত্বারোপ করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।