খালিয়াজুরীতে ফসল রক্ষা বাঁধ নির্মান কাজের উদ্বোধন

খালিয়াজুরী প্রতিনিধি: নেত্রকোণা জেলার খালিয়াজুরী উপজেলার বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের আওতাধীন ২০১৯-২০ অর্থবছরে কাবিটা কর্মসূচির অধীন হাওড়ের ফসল রক্ষা বাঁধের নির্মান ও মেরামত কাজের উদ্বোধন করেছেন খালিয়াজুরী উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বার ও উপজেলা নির্বাহী অফিসার এ এইচ এম আরিফুল ইসলাম।
সোমবার ২৩ ডিসেম্বর বিকেলে উপজেলার চাকুয়া ইউনিয়নে পাতরা বাঁধের মাটি কেটে এ বছরের ফসল রক্ষা বেড়ী বাঁধের কাজ শুরু করা হয়। ফসল রক্ষা বেড়ী বাঁধের কাজের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সুমন চক্রবর্তী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চাকুয়া ইউপি চেয়ারম্যান আবুল কালামা আজাদ, মেন্দিপুর ইউপি চেয়ারম্যান মোঃ লোকমান হেকিম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আহমেদ, চাকুয়া ইউনিয়নের সভাপতি মোঃ খলিলূর রহমান, সাধারণ সম্পাদক কবি রজ্ঞন ও পানি উন্নয়ন বোর্ডের উপসহকারী প্রকৌশলি বজলুর রহমান প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।