পূর্বধলায় ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

পূর্বধলা প্রতিনিধি: নেত্রকোণার পূর্বধলায় ২৩ পিচ ইয়াবাসহ আব্দুল হামিদ (৩৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পূর্বধলা থানার পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১০ টায় পূর্বধলা উপজেলার জামতলা বাজারস্থ তার দোকানের ভেতর থেকে ইয়াবাসহ আটক করা হয়েছে। আটক আব্দুল হামিদ উপজেলার বিশকাকুনী ইউনিয়নের বিশকাকুনী গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে।
পূর্বধলা থানার অফিসার- ইন-চার্জ (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, আটক ব্যক্তি দীর্ঘ দিন যাবৎ এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। শুক্রবার সন্ধ্যার পর গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক (এসআই) কবির হোসেন, আতিকুল ইসলাম, এএসআই রেজাউল করিম, মুঞ্জুরুল হক, ফজলুল হক, আল মামুন, কনস্টেবল আ: কাদের, নজরুল ইসলাম, শফিকুল ইসলাম ও মো: জাকির হোসেন ইয়াবাসহ তাকে আটক করে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে পূর্বধলা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে আসামীকে নেত্রকোণা জেল হাজতে প্রেরন করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।