ত্রিশালে বালিপাড়া বালু মহলের ইজারাদারকে প্রান নাশের হুমকি ১০লক্ষ টাকা চাঁদাদাবী সন্ত্রাসী হারুন বাহিনীর

ত্রিশাল প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশালে বালিপাড়া ইউনিয়নের সন্ত্রাসী হারুন বাহিনীর চাঁদাদাবীকৃত ১০লক্ষ টাকা না দেওয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও প্রান নাশের হুমকি দিয়েছে। এ ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে ত্রিশাল থানা ও জেলা পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ করে।
১৯ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধায় ত্রিশাল আওয়ামীলীগের দলীয় কযালয়ে সংবাদ সম্মেলন করে জীবন ও ব্যবসা প্রতিষ্ঠান রক্ষার দাবী জানিয়েছেন ইজারাদার রেজাউল করীম উজ্জল।
অভিযোগে জানাগেছে উপজেলার বালিপাড়া ইউনিয়নের ইছামতি ও চরমাধাখালী বালু মহলের ইজারাদার রেজাউল করীম উজ্জল সরকারী বিধিমোতাবেক জেলা প্রশাসকের টেন্ডারের মাধ্যমে বালু মহলের ইজারাদার হিসাবে ব্যবসা পরিচালনা করে আসছে।
ইজারাদার উজ্জলজানান, ইজারা পাওয়ার পর থেকেই স্থানীয় প্রভাবশালী মোজাম্মেল হকের ছেলে সন্ত্রাসী হারুন বাহিনী চাঁদার টাকা না দিলে এখানে শান্তিপূর্নভাবে ব্যবসা করতে দিবেনা বলে ২৩ নভেম্বর হুমকি দিয়ে আসছে।
আমি আমার জীবনের নিরাপত্তা চেয়ে পুলিশ প্রশাসনের নিকট লিখিত অভিযোগ করায় পর থেকে দাবীকৃত ১০ লক্ষ টাকা দিতে অস্বীকার করায় সে সন্ত্রাসী হারুন তারদল নিয়ে আমার ব্যবসায় হামলা চালিযে আমাকে প্রানে মারারহুমকি দিয়েছে। আমার প্রতি চরাও হয়ে দেশীয় অস্ত্র নিয়ে আমার ব্যবসা ঘুটিয়ে নেওয়ার হুমকি দিয়েছেন বলে জানান।
এ ঘটনায় ইজারাদার রেজাউল করীম উজ্জল বাদী হয়ে ২৪ নভেম্বর ত্রিশাল থানা ও জেলা পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।