নেত্রকোণা জেলা পুলিশের ‘মাসিক অপরাধ সভা’ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: নেত্রকোণা জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে নভেম্বর মাসের ‘মাসিক অপরাধ সভা’ অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন নেত্রকোণা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ আকবর আলী মুন্সী।

অপরাধ সভায় জেলার সার্বিক আইন-শৃংঙ্খলা বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা হয় এবং নভেম্বর মাসের কৃতিত্বপূর্ণ কাজের জন্য পুরুস্কৃত করা হয়। এতে শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হন কেন্দুয়া সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার  মো: মাহমুদুল হাসান, বিশেষ পুরষ্কারে ভূষিত হন  মো: আবু নাছের জহির, টিআই, সদর ট্রাফিক, শ্রেষ্ঠ অফিসার ইন-চার্জ  মো: এটিএম মাহমুদুল হাসান, খালিয়াজুরী থানা, শ্রেষ্ঠ ইন্সপেক্টর(তদন্ত)  সিরাজুল ইসলাম খান, কলমাকান্দা থানা, শ্রেষ্ঠ এসআই(নিঃ)  মোঃ আসাদুজ্জামান, দূর্গাপুর থানা, শ্রেষ্ঠ এসআই(নিঃ)  উওম কুমার দাস, জেলা গোয়েন্দা শাখা এবং এএসআই(নিঃ)  মোঃ আবু তাহের, মোহনগঞ্জ থানা, নেত্রকোণা র্নিবাচিত হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।