পূর্বধলায় সড়ক দূর্ঘটনায় নিহত ১

পূর্বধলা প্রতিনিধি: নেত্রকোণার পূর্বধলায় ট্রাকের নিচে চাপা পড়ে আলমগীর (২৫) নামের এক অটোরিক্সা যাত্রী নিহত ও পলাশ (১৮), পায়েল (১৭), আহাদ নূর (১৫) ও আইনুল হক (২২) নামের চারজন গুরুতর আহত হয়েছেন।
বুধবার রাত সোয়া আটটার দিকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের জারিয়া বালুঘাটা ব্রীজের পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত আলমগীর দুর্গাপুর উপজেলার মাসকান্দা গ্রামের মৃত ছমেদ আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, একটি জারিয়াগামী যাত্রীবাহী অটোরিক্সা জারিয়া বালুঘাটা ব্রীজের কাছে পেীঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বালু বোঝাই ট্রাক ঢাকা-মেট্রো ট-১৫-৩২৬৪ মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই আলমগীর মারা যায় ও অটোরিক্সার চালক পলাশসহ অপর তিন যাত্রী আহত হয়।
স্থানীয় লোকজন আহতদের পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে পায়েলকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
পূর্বধলা থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন স্থানীয় লোকজন ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে গেছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।